আমি চাই
- আশরাফুল আলম আশরাফ - নেবে কি সমাজ মেনে তাকে? ১৭-০৫-২০২৪

আমি চাই আরো কাছে
একে সন্নিকটে, লাগালাগি ভাবে
হৃদয়ের মন্দিরে
যেথায় পুজা হবে তোমার সকাল-বিকেল-সাঁঝে।
উড়ুতে তোমার মাথা দিয়ে কাটাবো সময়
আমি চাই তোমায় হৃদয়ের ভাঁজে ভাঁজে।

দুরের নোঙ্গর হতে
হাতছানি দিয়ে ডেকে অস্থির করে তুলে
হৃদয়ের কলকব্জা গুড়িয়ে দিয়ে, বাতাসের প্রবল গতিতে
কেনই-বা ফেলিবে ভ্রমমতিতে।
আমি চাই আরো কাছে তোমায়
যেথা কানে মুখে কথা বলে
অস্থির করিবে আমায়।

ফোন কলের অমৃত সুধা চাই না আমি
জানি এ যুগ, রিমোট কন্ট্রোলের যুগ জানি
তবু্ও এ বিষম জ্বালা আমি ন'মানি
আমি চাই তোমায় একান্তে,
চাই তোমার মন-শরীরখানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।